Sunday 9 April 2023

বিকেএসপি তে চান্স পেলো পাইকগাছা ক্রিকেট একাডেমির ৩ জন খেলোয়াড়

বিকেএসপি তে চান্স পেলো পাইকগাছা ক্রিকেট একাডেমির ৩ জন খেলোয়াড়

মোঃ মাজাহারুল ইসলাম মিথুন,:বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) তে প্রতিভা অন্বেষণ-২০২৩ এ প্রথম বাবের মত পাইকগাছা থেকে ২ টি ছেলে ও ১ টি মেয়ে উত্তির্ন হয়েছে। জানা যায়, পাইকগাছা ক্রিকেট একাডেমির কোচ ও পরিচালক প্রসূন বাবু দীর্ঘ ৮-১০ বছর ধরে ক্রিকেট প্রেমীদের খেলা প্রশিক্ষণ দিয়ে আছসেন।

পাইকগাছা ক্রিকেট একাডেমির কোচ ও পরিচালক প্রসূন বাবু জানান, দীর্ঘ ৮-১০ বছর রোদ-বৃষ্টি উপেক্ষা করে পাইকগাছায় একক ভাবে ক্রিকেটের পিছনে সময় দিয়েছি এবং একাডেমির ছাত্র-ছাত্রীদের পিছনে অক্লান্ত পরিশ্রম ও বিভিন্ন কর্মকাণ্ড করেছি,যার ফলশ্রুতিতে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) তে এই প্রথম পাইকগাছা থেকে একাডেমি ২ টি ছেলে (স্নিগ্ধ ও নিশান) ও ১ টি মেয়ে রাইসা খান রাহী চান্স পেয়েছে। 

প্রসূন বাবু আরো জানান,একাডেমির সকল খেলোয়াড় ভালো খেলে, সামনে এর থেকে ভালো কিছু হবে বলে আশা করি।পাইকগাছা থেকে প্রথম বারের মত বিকেএসপিতে  (ক্রিকেট) ৩ জন চান্স পাওয়ায় সাধারনের মাঝে উল্লাস দেখা দিয়েছে।পাইকগাছা ক্রিকেটে একাডেমি প্রসূন বাবুর হাত ধরে আরও সামনে এগিয়ে যাবে এটাই পাইকগাছার জনসাধারণের চাওয়া।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: